ফেসবুকের মত পাবলিক ওয়াল যুক্ত করার কোন প্ল্যান ছিলো না টাউন-সেন্টারে। ফেসবুক থেকে বিনা নোটিশে একাউন্ট হারানোর সম্ভবনা থাকায় বিকল্প প্লাটফর্ম তৈরি জরুরী মনে হলো। আপাতত শুধুমাত্র ভেরিফাইড প্রোফাইলগুলো থেকে পোস্ট করা যাবে।

গত দশদিন ধরে এটা নিয়ে কাজ করেছি রাত-দিন। এই ফিচার যুক্ত করতে গিয়ে গুরুত্বপূর্ন বেশ কিছু মডিউলের ফিনিশিং দেয়া যায়নি। ফলে আগামীকালের রিলিজে বেশ কিছু গুরুত্বপূর্ন ফিচার মিসিং থাকবে। আগামী কয়েক সপ্তাহ ধরে টানা ফিচার রিলিজের ধারাবাহিকতায় সব চলে আসবে। ডিসেম্বরের শেষ নাগাদ টাউন-সেন্টারের পূর্ণাঙ্গ রূপ দেখতে পাবেন।

আগামীকাল পাবলিক বেটা রিলিজে নাগরিক ডিরেক্টরি, প্রফেশনাল প্রোফাইল, তথ্য-সেবা ও নিউজ আসছে। সাথে ওয়ালের আলফা রিলিজ। একাউন্ট তৈরি পাবলিক করা হচ্ছে, তবে ইনভাইটেশন অনলী। ইনভাইটেশন পেয়ে জয়েন করার পর আপনার পরিচিতদের জন্য ইনভাইটেশন তৈরি করতে পারবেন।
আমার পরিচিত যারা ইনভাইটেশন পেতে চান— ইনবক্সে ইমেইল এড্রেস দিয়ে রাখেন। আপাতত ফেসবুক থেকে দূরে আছি, তাই রেসপন্স পেতে দেরী হলে রাগ করবেন না। সকলে ভালো থাকবেন আর আমার জন্য দোয়া করবেন।

Trivuz Alam

Trivuz Alam

কাজ করি তথ্যপ্রযুক্তি নিয়ে, বাদবাকী সব ভালো লাগা থেকে করা। নতুন কিছু শিখতে ভালো লাগে। গেমিং, বই পড়া, ফটোগ্রাফি, ভ্রমণ করা হয় ভালো লাগার জায়গা থেকে। আর ভালো লাগে চিন্তা করতে। সেসব চিন্তার কিছু কিছু প্রকাশ করবো এখানে।