Computer, Gadgets, Home Appliance, Books, Fashion, Furniture, Grocery, and Organic Food- এই ৮টা ক্যাটাগরি থাকবে টাউন-সেন্টার শপে। প্রথম দিকে আমরা সরাসরি প্রোডাক্ট বিক্রির অপশন দেব না, শুধুমাত্র শপ ও পন্য মার্কেটিং এর অপশন থাকবে। ব্যবহারকারীদের জন্য এটা প্রোডাক্ট ডাইরেক্টিরি হিসেবে কাজ করবে আপাতত। মানে আপনি একটা পন্য খুঁজতেছেন, সেটার ডিটেইল এবং কোথায় কেমন দামে পাবেন তা জানতে পারবেন টাউন শপ থেকে।

শপ ও ই-কমার্স মালিকদের আমরা এতে ফ্রি ইন্টিগ্রেটের সুযোগ দেব। টাউন-সেন্টারের কর্মীরা আপনাদের ফ্রি সফটওয়্যার ও ট্রেইনিং প্রদান করবে।

ফেসবুক পেজ থেকে যারা ব্যবসা করছেন, তারা এখানে যুক্ত হতে হলে নিজেদের একটা ই-কমার্স সাইট থাকতে হবে। যাদের ই-কমার্স সাইট নেই; তাদেরকে কম খরচে ই-কমার্স সাইট করে দেয়ার জন্য আমরা একটা টীম তৈরি করছি। আগামী মাসের ১২ তারিখ থেকে এই টীম কাজ শুরু করবে। স্লট বুকিং দিয়ে রাখতে পারেন ইনবক্সে।
টাউন শপের ওয়েবসাইট ও ফেসবুক পেজ তৈরি হচ্ছে এখন, ওখানে সকল আপডেট পাবেন।

Trivuz Alam

Trivuz Alam

কাজ করি তথ্যপ্রযুক্তি নিয়ে, বাদবাকী সব ভালো লাগা থেকে করা। নতুন কিছু শিখতে ভালো লাগে। গেমিং, বই পড়া, ফটোগ্রাফি, ভ্রমণ করা হয় ভালো লাগার জায়গা থেকে। আর ভালো লাগে চিন্তা করতে। সেসব চিন্তার কিছু কিছু প্রকাশ করবো এখানে।