টাউন-সেন্টারে Stories নামে একটা ফিচার যুক্ত করেছি। এখানে বিভিন্ন দেশ ও জনপদের লোকজনের জীবন সংগ্রামের কাহিনী পাবলিশ হবে।

বিভিন্ন সেক্টরে সফল লোকদের পাশাপাশি আমরা সকল শ্রেণী ও বর্ণের সাধারণ লোকদের স্টোরিও পাবলিশ করবো। সফল লোকদের স্টোরির পড়ে লোকজন যেমন অনুপ্রাণিত হতে পারবে; বাকীদের স্টোরি জানার মাধ্যমে একটা দেশ-সমাজ ও সংস্কৃতি সম্পর্কে জানতে পারবে।

আপনি যদি মনে করেন আপনার স্টোরি অন্যদের অনুপ্রাণিত করতে পারে কিংবা আপনার দেশ ও সমাজ সম্পর্কে অন্যদের ধারণা দিতে পারবে, তাহলে আমাদের ই-মেইলে story@town-center.net স্টোরি পাঠিয়ে দিন। অক্টোবরে রিলিজের পরে প্রাথমিক একটা বাছাইয়ের পর আপনার এলাকার টাউন-সেন্টারে এই স্টোরি পাবলিশ হবে। এসব স্টোরি থেকে বাছাইকৃত কিছু স্টোরি বাংলাদেশ-সেন্টারে প্রমোট করা হবে এবং পরবর্তীতে গ্লোবাল পেজে (town-center.net) পাবলিশ হবে।

লোকাল টাউন-সেন্টারের জন্য স্টোরি বাংলায় লিখে পাঠান। আর যদি মনে করেন গ্লোবালি পাবলিশ হওয়ার যোগ্য, তাহলে সাথে এর ইংরেজী সংস্করণও পাঠাবেন। কিংবা আপনার অনুমতি সাপেক্ষে আমাদের অনুবাদক টীমও ইংরেজী ভাষায় ট্রান্সলেট করে দিতে পারবে।

যাদের বায়োগ্রাফি/অটোবায়োগ্রাফি বই পাবলিশ হয়েছে কিংবা বিভিন্ন মিডিয়াতে ইন্টারভিউ ও ফিচার প্রকাশ হয়েছে, তারা স্টোরির সাথে এগুলোর লিংক পাঠাবেন।

Trivuz Alam

Trivuz Alam

কাজ করি তথ্যপ্রযুক্তি নিয়ে, বাদবাকী সব ভালো লাগা থেকে করা। নতুন কিছু শিখতে ভালো লাগে। গেমিং, বই পড়া, ফটোগ্রাফি, ভ্রমণ করা হয় ভালো লাগার জায়গা থেকে। আর ভালো লাগে চিন্তা করতে। সেসব চিন্তার কিছু কিছু প্রকাশ করবো এখানে।