ঢাকার বাইরে অনেক ভালো ভালো লেখক-চিন্তক আছেন; নিভৃতচারী। দেশের সার্বিক বুদ্ধিবৃত্তিক পরিস্থিতির উন্নতির জন্য আপনাদের সামনে আসা জরুরী। আপনাদের চিন্তা-ভাবনাগুলো সবার সামনে তুলে ধরতে পারলে এবং লেখালেখি ও প্রকাশনার স্পেস দেয়া গেলে দেশের সার্বিক বুদ্ধিবৃত্তিক চর্চায় সেটা ইতিবাচক প্রভাব ফেলবে। তাই, আপনাদেরকে দেশবাসীর সাথে পরিচয় করিয়ে দিতে চাই আমরা। থিংকার নেটওয়ার্ক আপনাদের পরিচিতি ও কর্ম দেশবাসীর সামনে তুলে ধরতে সাহায্য করবে। আর এজন্য আমাদের ৬৪ জেলা ক্যাম্পেইনে শুধুমাত্র আপনাদের জন্যই একটা বিশেষ চা-চক্র ইভেন্ট থাকবে।

ঢাকার বাইরের লেখক-কবি-সাহিত্যিক-সাংবাদিক ও চিন্তকদের ভেতরে যারা এই চা-চক্রে যোগ দিতে চান, কষ্ট করে আমাকে ইনবক্সে টোকা দিন (আমার রেসপন্স করতে দুই/চার ঘন্টা দেরী হলে রাগ করবেন না দয়া করে)।

প্রতি জেলায় থিংকার ক্লাবের শাখা তৈরি এবং বুক পয়েন্ট নেটওয়ার্ক তৈরিতে যারা থাকতে চান, তারাও যোগাযোগ করতে পারেন।

ক্যাম্পেইন শুরু হবে আগামী বছরের প্রথম দিকে। এবছরের বাকীটা সময় আপনাদের সাথে নেটওয়ার্কিং চালিয়ে যেতে চাই। তাতে আপনাদের সুবিধাজনক সময়ে আপনার জেলায় ক্যাম্পেইন প্ল্যান করতে সুবিধা হবে।

Trivuz Alam

Trivuz Alam

কাজ করি তথ্যপ্রযুক্তি নিয়ে, বাদবাকী সব ভালো লাগা থেকে করা। নতুন কিছু শিখতে ভালো লাগে। গেমিং, বই পড়া, ফটোগ্রাফি, ভ্রমণ করা হয় ভালো লাগার জায়গা থেকে। আর ভালো লাগে চিন্তা করতে। সেসব চিন্তার কিছু কিছু প্রকাশ করবো এখানে।